বাউফলে অবরুদ্ধ আহত গৃহবধুকে পুলিশের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি

বাউফলে অবরুদ্ধ আহত গৃহবধুকে পুলিশের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি
মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধিঃ
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলের কালিশুরী ইউনিয়নের কালিশুরী গ্রামের সংখ্যালঘু পরিবারের এক গৃহবধুকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহত গৃহবধু গৌরী দাস (৩৫) যাতে কোন প্রকার আইনি ও চিকিৎসা সেবা না নিতে পারে এর জন্য প্রতিপক্ষরা বাড়ির চারপাশে পাহাড়া দিয়ে অবরুদ্ধ রাখে। বাউফল থানা পুলিশ সংবাদ পেয়ে এসআই জাহিদুল ইসলাম কবীরের নেতৃত্বে একদল পুলিশ পাঠিয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবারের এ ঘটনায় গৌরী রানী বাদি হয়ে ৫ জনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গৌরী রানীর স্বামী অনিল মাতব্বর ২০১৫ সালের ২৪ ফেব্রুয়ারি স্থানীয় শাহজাদা তালুকদারের থেকে জেএল ৪৩ এর ৮০৫ নং খতিয়ানের ৮০৫ নং দাগের সারে ১২ শতাংশ জমি কিনেন। শুক্রবার ওই জমিতে অনিল মাতব্বর মাটি কাটতে গেলে প্রতিপক্ষ কামিন উদ্দিন সিকদারের ছেলে সুলতান সিকদার (৪০) নাঈম সিকদার (৩০) ফোরকান সিকদার (৩৩) এবং চিত্তরঞ্জন দাসের ছেলে স্বজল দাস(৩৮) এবং নিশিকান্ত অধিকারির ছেলে দুলাল(৪০) বাধা দেয়। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হলে অনিল মাতব্বরকে মারতে এগিয়ে আসলে স্বামীকে বাচাঁতে এগিয়ে আসে স্ত্রী গৌরী রানী । প্রতিপক্ষরা তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে চুলের মুঠি ধরে টানা-হ্যাচরা করে জমির বাহিরে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তাকে বাড়িতে নিয়ে যায়।
এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। বাউফল থানার ওসি মনিরুল ইসলাম বলেণ, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment